1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হাওর বেষ্টিত শাল্লায় বন্যা আতঙ্ক বিরাজ করছে নওগাঁয় কোরবানির পশুর চামড়ার প্রকৃত দাম না পেয়ে হতাশা প্রকাশ করেছেন কুরবানীদাতারা সুনামগঞ্জ শহরে পানি ঈদের আনন্দ মাটি বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

মির্জাগঞ্জে প্রবীণ সাংবাদিক আনিসুর রহমান’র তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন

মোঃ হাসান খান
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীর মির্জাগঞ্জ প্রেসক্লাব’র সাবেক সভাপতি, প্রবীণ সাংবাদিক মরহুম আনিসুর রহমান হাওলাদারের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার ( ২৬ জুলাই) সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে ( নতুন) উপজেলার সকল সাংবাদিক সংগঠনের আয়োজনে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহম্মেদ।

মির্জাগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক মো. রিয়াজ হোসাইনের ( সোহাগ জোমাদ্দার) সভাপতিত্বে ও সদস্য সচিব সিয়াম রহমান হিমেল এর সঞ্চালনায় স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, সহ-সভাপতি প্রফেসর ইউনুস আলী সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা কৃষি কর্মকর্তা আরাফাত হোসেন, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মিজানুর রহমান লাভলু কাজী, এডভোকেট আবুল বাশার নাসির, সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবল চন্দ্র দেবনাথ, সদস্য মাসুদ রানা জালাল জোমাদ্দার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন মৃধা প্রমুখ।

আরও বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জোমাদ্দার, মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ফারুক খান, সাধারণ সম্পাদক সোহাগ হোসেন প্রমুখ৷ এসময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার সকল সাংবাদিক সংগঠনের সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তাগন বলেন, সাংবাদিক আনিসুর রহমান ছিলেন সার্বক্ষণিক সত্য ও ন্যায়ের পক্ষে। তিনি অন্যায়ের কাছে কোনদিন মাথানত করেননি। তিনি সৎ, নির্ভীক ও সত্যনিষ্ঠ সাংবাদিক ছিলেন। সহকর্মী সবার সঙ্গে তাঁর ছিল ব্যাপক আন্তরিকতা। তিনি একজন দক্ষ সংগঠক ছিলেন। তিনি ছিলেন অত্যন্ত মানবিক ও উদার মনের একজন মানুষ। সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সাথে তাঁর ছিল সৌহার্দপূর্ণ সম্পর্ক। তিনি নিজ স্বার্থের কথা কোনদিন ভাবেননি। তিনি মৃত্যুর আগ পর্যন্ত সাধ্যমত মানুষের উপকার করে গেছেন।

তারা আরও বলেন, তিনি ছিলেন একজন, পরোপকারী, অতিথিপরায়ণ, আন্তরিকতাপূর্ণ ও হৃদয়বান ব্যক্তি। তাঁর কাছে মানুষ যেকোনো সমস্যা নিয়ে গেছে, তিনি আন্তরিকতা ও গুরুত্বসহকারে সমস্যার কথা শুনেছেন এবং তা সুন্দরভাবে সমাধান করে দিছেন। মানবিকতা, আদর্শ ও কর্মগুণে তিনি ছিলেন সবার কাছে প্রিয়পাত্র। তাঁর অভাব পূরণ হওয়ার নয়। তিনি আমাদের মাঝে চিরদিন অমর হয়ে থাকবেন। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সুবিদখালী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ওবায়দুল্লাহ সাহেবের পরিচালনায় সাংবাদিক মরহুম আনিসুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD