1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

মীরাক্কেলের ফাইনালে উপস্থিত হতে পারেনি বাংলাদেশের প্রতিযোগি

ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো আক্কেল চ্যালেঞ্জার্স মীরাক্কেলের দশম আসরে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ। সম্প্রতি ভারতে করোনার ভয়াবহ পরিস্থিতিতে বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ রয়েছে।

আর তাই মীরাক্কেলের এবারের আসরে ফাইনালিস্ট হয়েও অংশ নিতে পারেননি তিনি।

নারায়ণগঞ্জের ফতুল্লার ছেলে আফনান আহমেদ রাশেদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

টুকটাক রম্য লেখালেখির সুবাদে মীরাক্কেলে রাশেদের অডিশন দেওয়া। ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর ঢাকায় মীরাক্কেল টিমের অডিশনের মাধ্যমে বাছাই করা হয় বাংলাদেশি প্রতিযোগীদের।

মীরাক্কেল শো-এর পরিচালক শুভঙ্করের সামনে অডিশনে দিয়ে অনেক প্রতিযোগীদের মধ্যে মীরাক্কেলের মূল পর্বে জায়গা করে নেন রাশেদ।

নিজের পারফরম্যান্স নৈপুন্যের মাধ্যমে বিচারক ও দর্শকদের কাছে অন্যতম প্রিয় পারফরমার হিসেবে জায়গা করে নেন এই তরুণ কমেডিয়ান।

এছাড়াও তিনি এবারের আসরের অন্যতম সেরা প্রতিযোগী হিসেবেও সবার পছন্দের তালিকায় ছিলেন। তবে করোনায় সৃষ্ট লকডাউন ও ভারতে পৌঁছে ঠিক সময়ে শুটিং এ অংশগ্রহণ করতে না পারায় ফাইনালিস্ট হয়েও ফাইনালে অংশগ্রহণ করতে না পারাটা আক্ষেপই রয়ে গেল রাশেদের।

রাশেদ জানান, ‘বিশেষ কাজে শুটিং সিডিউলের ফাঁকে দেশে আসি, হঠাৎ কয়েকদিন পর সরকার ঘোষিত লকডাউনে পড়ে যাই। ফ্লাইটের টিকিটও কেটেছিলাম, সেটাও ক্যান্সেল হয়ে যায়। আমার ইন্ডিয়া যাওয়ার ব্যাপারে জি বাংলা অনেকভাবে চেষ্টা করেছে। কিন্তু পরিস্থিতি অনুকূলে না থাকায় বাংলাদেশ-ভারতে সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। ভালো লাগার বিষয়! মীরাক্কেল টিম আর জি বাংলা অফিসিয়ালভাবে আমাকে ফাইনালিস্ট স্বীকৃতি দিয়েছেন এবং ফাইনালে একটা ভিডিও ক্লিপ সম্প্রচার করবে। আশা করি, মীরাক্কেলের অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগাতে পারবো। দর্শক সহ সবার প্রতি আমি কৃতজ্ঞ’।

কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি বাংলার রিয়েলিটি শো মীরাক্কেলের এবারের আসরে বিচারক হিসেবে ছিলেন, সোহম চক্রবর্তী, পাউলি দাম, রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানটির উপস্থাপক মীর আফসার আলী এবং পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD