1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

মুমূর্ষুকে হাসপাতালে পৌঁছে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন বিএমপি সার্জেন্ট সিদ্দিক

বরিশাল ঝালকাঠি মহাসড়ক দুর্ঘটনায় সোমবার(১৪জুন) আহত এক মুমূর্ষুকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা গ্রহণ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট মোঃ আবু বক্কর সিদ্দিক।

বিএমপি কমিশনারের নির্দেশে সর্বদা মানবিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছে বিএমপি’র প্রতিটি সদস্য।

ঘটনাস্থল বরিশাল নগরীর কালিজিরা এলাকায় পেশাগত দ্বায়িত্ব পালন করছিলেন পুলিশ সার্জেন্ট মোঃ আবু বক্কর সিদ্দিক।বরিশাল থেকে ঝালকাঠি যাওয়ার পথে একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় যাত্রীবাহী বাস। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে যায়।
ড্রাইভারসহ রিক্সায় ৩জন যাত্রী ছিল এবং তারা আহত হয়। এদের মধ্যে রক্তাক্ত অবস্থায় রোকসনা বেগম (৪০) নামের এক নারী যাত্রীকে পরে থাকতে দেখে তিনি ছুটে যান তার পাশে এবং মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

দূর্ঘটনার শিকার ২ সন্তানের জননী দিনমজুর রোকসনা ৫নং জাগুয়া ইউনিয়নের খয়ের দিয়া গ্রামের মৃত্যু রফিক হাওলাদার এর স্ত্রী।ঘটনার পর রোকসনার মাথা ফেটে প্রচুর রক্তক্ষরন হওয়ার সময় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত শেরে- ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে নিজ খরচে আহত ব্যক্তিকে চিকিৎসা করান সার্জেন্ট আবু বক্কর সিদ্দিক।

কিভাবে বা কেন বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে সেটা এখনো জানা সম্ভব হয়নি।তবে ধারনা করা যাচ্ছে বাসের ড্রাইভার গাড়ি কন্ট্রোল করতে পারেনি বলে এমনটা ঘটেছে।

এ বিষয় বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট মোঃ আবু বক্কর সিদ্দিক বলেন-বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার মহোদয় এর নির্দেশ ও ডিসি ট্রাফিক মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম মহোদয় নেতৃত্বে আমরা ট্রাফিক বিভাগ যানজট নিরসনের পাশাপাশি মানবিক কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় গতকাল কালিজিরা ব্রীজ এলাকায় চেকপোস্টে দ্বায়িত্ব পালন করছিলাম। এমন সময় বাসের ধাক্কায় সড়ক দুর্ঘটনার শিকার হয় রোকসনা নামে অটোরিকশার এক নারী যাত্রী। হাসপাতালে ভর্তির পর সন্ধায় তাকে দেখতে যাই,রোকসনা বর্তমানে সুস্থ আছেন তবে অতিরিক্ত আঘাতের কারণে ৩টি দাঁত ভেঙ্গে গেছে।

এ বিষয় স্থানীয়রা জানান,,বাসটি অটোরিকশাকে ধাক্কা দেয়ার পর দূর্ঘটনার শিকার হয় ঐ নারী যাত্রী।সার্জেন্ট আবু বক্কর সিদ্দিক যখন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করেন তখন সে মুমূর্ষু অবস্থায় ছিল, সময় মতো হাসপাতালে ভর্তি করার ফলে মৃত্যুর হাত থেকে রক্ষা পেল রোকসানা।মানবিক ও গর্বিত এ কাজের জন্য আমরা ট্রাফিক সার্জেন্ট মোঃ আবু বক্কর সিদ্দিককে ধন্যবাদ জানাই।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD