1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

মেহের আফরোজ চুমকি এমপি ও গাজীপুর জেলা পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

কালীগঞ্জে করোনা মহামারি ও পবিত্র ঈদুল আযহার উপলক্ষে ২শত পরিবারের মাঝে কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপি ও গাজীপুর জেলা পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বধুবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের রায়েরদিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি নাগরীর অসহায়,গরিব ও দুস্থ ২শত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ অলিউল ইসলাম অলির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম।

প্রধান অতিথির বক্তৃতায় মেহের আফরোজ চুমকি এমপি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন মানবতার নেতা। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও একজন মানবতার নেতা। তাদের আদর্শ নিয়ে মানুষের পাশে দাঁড়াতে চাই। এলাকার অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানো একটা সুভাগ্যের ব্যাপার। সেই ভাগ্যটা আল্লাহপাক সবাইকে দেন না। আমরা যারা সুভাগ্যবান আমাদের উচিত এই করোনাকালীন এলাকার অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানো।

তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, কেউ অনাহারে থাকলে ৩৩৩ নম্বরে ফোন দিবেন। আপনারা খাদ্য সহায়তা পেয়ে যাবেন। আমি নেতৃবৃন্দ ও স্থানীয় প্রশাসনকে কঠোরভাবে বলে দিয়েছি, আমার এলাকার কোনো মানুষ যাতে না খেয়ে না থাকেন। স্থানীয় নেতৃবৃন্দ, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খীরা করোনার এই দুর্সময়ে অসহায় ও গরিব মানুষদের পাশে দাঁড়ালে মানুষের উপকার হবে। সরকারের একার পক্ষে সবকিছু করা সম্ভব না। করোনাকালীন প্রধানমন্ত্রী আমাদের সাহস যোগাচ্ছেন। আপনাদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী নি¤œ আয়ের মানুষের জন্য এবার ৩২শত কোটি টাকার প্রণোদনা দিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর ত্রাণ আপনাদের দিবো। আর আপনারা মাস্ক ছাড়া, প্রয়োজন ছাড়া, ঘর থেকে বের হয়ে ঘুরাঘুরি করবেন, তা হতে পারবে না। মাস্ক নিয়ে চলাফেরা করতে হবে।নিজে সচেতন হয়ে পরিবারকে সুস্থ রাখতে হবে।

স্থানীয় নেতৃবৃন্দদের উদ্দেশ্যে তিনি আরোও বলেন, কোনো নেতাকর্মী মাস্ক ছাড়া চলাফেরা করতে পারবে না। মাস্ক ছাড়া সেলফি তুলে সেই ছবি ফেইসবুকে ছাড়লে তাদের পদপদবি বাতিল করে দিবো। আপনাদের দেখে মানুষ শিখবে। আর আপনারা যদি বেসামাল হন, এটা ভালো দেখায় না। অতএব নেতৃবৃন্দদের মাস্ক পড়তে হবে এবং অন্যেদের মাস্ক পড়ার উদ্বুদ্ধ করতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) ফারজানা ইয়াসমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)একেএম মিজানুল হক,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবীন হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, উপজেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক মো.শরীফ হোসেন খান কনকসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD