1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

যশোর সদর উপজেলা চেয়ারম্যান নীরা আর নেই

যশোর সদর উপজেলা
পরিষদের চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা (৫৪) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি (০৩ জুন) বৃহস্পতিবার বেলা ১১টা ২৫ মিনিটে ইন্তেকাল করেছেন। যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পরিবারের সদস্যরা তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ভর্তির প্রায় ২০ মিনিট পরই তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের ডা. রাসেদ রেজা বলেন, নূরজাহান ইসলাম নীরা মূলত শ্বাসকষ্টজনিত কারণে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট ছাড়াও ডায়াবেটিস, উচ্চরক্তচাপ ও হার্টের রোগী ছিলেন।

যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু জানান, কিছু দিন ধরে তিনি হার্টের সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে রিং পরানো হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন, নূরজাহান ইসলাম নীরা ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আজকের এই অবস্থানে। তার অকাল মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

এদিকে নূর জাহান ইসলাম নীরার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, যশোর পৌরসভার মেয়র হায়দার গণি খান পলাশ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। যার কারণে গত বছরের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়।

ফলে ওই বছরের ২০ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা ধানের শীষের নূর-উন-নবীকে বিপুল ভোটের মাধ্যমে পরাজিত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তার মৃত্যুতে গভীর শোকাহত এলাকবাসী

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD