1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দে কাটাখালীতে জায়গা জমি নিয়ে চাচা-ভাতিজার সংঘর্ষে আহত ৪

গতকাল রবিবার সন্ধ্যার দিকে জমিজমা কে কেন্দ্র করে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন এলাকার কাটাখালি বাজারে আপন চাচতো দুই পরিবারের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ মারামারির ঘটনায় আহত হয়েছে মোঃ নুরুল ইসলাম মোল্লা (৫০)মোছাম্মদ আলপনা বেগম (৪০)সুমন মোল্লা (১৯)।

আহত সুমন মোল্লা বলেন, আমাদের বাড়ির জমিজমা নিয়ে আমার চাচা রফিক মোল্লার সাথে দীর্ঘদিন যাবত আমাদের বিরোধ চলে আসছিল। হঠাৎ গতকাল রবিবার সন্ধ্যার দিকে আমার চাচা রফিক ও আমার চাচাতো ভাই সোহেল এবং আরেক চাচাতো ভাই সোহাগ তারা মিলে আমাদের প্রতি হামলা চালায়।

এ হামলায় আমরাসহ আমার পিতা মহম্মদ নুরুল ইসলাম মোল্লা গুরুতর অবস্থায় আহত হয় । আমার পিতার নুর ইসলাম মোল্লাকে আমার চাচতো ভাই দের হাত থেকে উদ্ধার করে
চিকিৎসার জন্য প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতলে নিয়ে যাই।কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ফরিদপুর থেকে তার অবস্থা আরো গুরুতর হয়ে যাওয়ার পর ফরিদপুর থেকে ঢাকা মেডিকেল হাসপাতাল চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।বর্তমান আমার পিতা নুরুল ইসলাম মোল্লা চোখে মাথায়,ও কানে আঘাত প্রাপ্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আছেন ।

আমি সুমন মোল্লা ও আমার মাতা মোসাম্মৎ আলপনা বেগম আমরা দুইজন চিকিৎসাধীন অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল আছি।

জমি জমার কারণে আমার চাচাতো ভাইদের হাতে আমরা বারবার লাঞ্ছিত হচ্ছি। এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

সরজমিনে অভিযুক্ত রফিকের বাড়িতে গিয়ে দেখা যায় বাড়িতে উপস্থিত কেউ নেই। সব ঘরে তালাবদ্ধ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD