1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দে উজানচর ইউনিয়নে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুরের কালুর মোড় এলাকায় আক্কাছ শেখের (৫০) স্ত্রী আকলিমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (২১ মে) রাত ১১টার দিকে তার নিজ বাড়ির বাঁশ বাগানে ওই গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটে বলে জানা যায়। শনিবার (২২ মে) গোয়ালন্দ ঘাট থানা পুলিশ লাশটি উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠিয়েছে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, আকলিমার স্বামী আক্কাছ শেখ পরকীয়া প্রেমে আসক্ত ছিল। ওই পরকীয়ার বিষয়টি স্ত্রী আকলিমা বেগম জানার পর থেকেই তাদের সংসারে শুরু হয় ঝুট-ঝামেলা। তারই জের ধরেই এই রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন এলাকাবাসী।

এই রহস্যজনক মৃত্যুর ঘটনা সম্পর্কে জানার জন্য তার পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। আকলিমার স্বামী আক্কাছ শেখের মুঠোফোনে ফোন করেও কোনো সাড়া পাওয়া যায়নি এবং তাকে বাড়িতে পাওয়া যায়নি।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্-আল-তায়াবীর জানান, আপাতত দৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার আগেই আত্মহত্যার ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD