1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দে প্রেস ক্লাবের আয়োজনে প্রথম আলো সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্তা করার কারণে মানববন্ধন অনুষ্ঠিত হয়

রাজবাড়ীর গোয়ালন্দে প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে গোয়ালন্দ প্রেস ক্লাবের আয়োজনে রাজবাড়ীর গোয়ালন্দে মানববন্ধন করেছেন গোয়ালন্দ প্রেস ক্লাবসহ সর্বস্তরের সাংবাদিকরা। যুগান্তর সাংবাদিক ও গোয়ালন্দ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. শামীম শেখের সঞ্চালনায় বুধবার (১৯ মে) বেলা ১১টায় গোয়ালন্দ প্রেস ক্লাব সংলগ্ন বাজার সড়কে (১) ঘণ্টা এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সাংবাদিকরা বলেন সচিবালয়ে অফিসে সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্তা করা এবং পরে গ্রেফতারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
এসময় বক্তারা বলেন, অনুসন্ধানী সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেফতার করার মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা হয়েছে বলে বক্তারা অভিযোগ করেন। অবিলম্বে রোজিনা ইসলামকে মুক্তি না দিলে দেশব্যাপী বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়ার হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা।
গোয়ালন্দ প্রেস ক্লাবের সভাপতি মো. আসজাদ আজু সিকদারের সভাপতিত্বে মাববন্ধনে বক্তব্য রাখেন, গোয়ালন্দ প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. আবুল মোল্লা, কালের কন্ঠের সাংবাদিক ও গোয়ালন্দ প্রেস ক্লাবের সাবেক সভাপতি গণেশ পাল, প্রথম আলোর সাংবাদিক ও রাজু আহমেদ রিপোর্টার, দৈনিক বিশ্ব মানচিত্র ও গোয়ালন্দ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হক রায়হান, সাবেক গোয়ালন্দ মুক্তিযুদ্ধা কমান্ডার আব্দুল ছামাদ মোল্লা, গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ কে এম মুহিত হিরা, গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ একাত্মতা প্রকাশ করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD