1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মিজানুর রহমান আকন্দ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অমর ২১ ফেব্রুয়ারি প্রভাতফেরী ও পুষ্পস্তবক অর্পন বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ইয়াংছা উচ্চ বিদ্যালয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে অতিরিক্ত আইজিপি হলেন বাকেরগঞ্জের কৃতি সন্তান বশির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ইয়াংছা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী ভিতরণ লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি শ্রীপুরে, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

রাজবাড়ীর উজানচর ইউনিয়নে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামাল শেখ

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে গত মাসে ২৭ মে ২০২১ বৃহস্পতিবার এ আকস্মিক ঘূর্ণিঝড়ে ২৯ পরিবারের বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া ঝড়ের তাণ্ডবে ইউনিয়নের ৬ নং ও ৮ নং ওয়ার্ডের অসংখ্য গাছপালা ক্ষতিগ্রস্ত সহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। এ পরিবারগুলো অসহায় অবস্থায় মানবেতর জীবনযাপন করছে।

উজানচর ইউনিয়নের ছাহের মন্ডল পাড়ার মরিয়ম বেগম জানান, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে পাশের মরাপদ্মা নদীর দিক থেকে প্রচণ্ড বেগে ঘূর্ণায়মান বাতাস বইতে থাকে। এ সময় অনেক বসতঘরের টিন উড়ে যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় ওইখানে সরকারি একটি ঘরের টিন ঘূর্ণিঝড়ের বাতাসে উড়ে গেছে এখন সে পরিবার মানবেতর জীবনযাপন করছে।

সোমবার বিকালে ক্ষতিগ্রস্তরদের খোঁজখবর নিতে গেলেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উজানচর ইউনিয়ন বাসীর মধ্যে গরিবের বন্ধু হিসেবে পরিচিত মানুষ মোঃ কামাল শেখ।তিনি সে সময় ছাহের মন্ডল পাড়ার ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ সহযোগিতা করেন।

গরিবের বন্ধু ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামাল শেখ কে দেখে ক্ষতিগ্রস্ত মানুষ এগিয়ে আসন এবং অশ্রু নয়নে তাদের দুঃখের কথা জানান।এসময় কামাল শেখ তার সাধ্য অনুযায়ী ক্ষতিগ্রস্ত মানুষকে নগদ অর্থ প্রদান করেন।

ক্ষতিগ্রস্ত মানুষ সহ ওই এলাকার বাসিন্দারা বললেন কামাল শেখ একজন বড় মনের মানুষ। সে যদি এবার চেয়ারম্যান প্রার্থী হয় আমরা তাকে ভোট দিয়ে জয় যুক্ত করব আমাদের সেবা করার জন্য।

উজানচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কামাল শেখ বলেন আমার প্রিয় ইউনিয়নবাসীর দুঃখের সময় তাদের পাশে দাঁড়াতে পারলে আমার কাছে অনেক ভালো লাগে। আমি আমার প্রিয় উজানচর ইউনিয়ন বাসীর ভালোবাসা নিয়ে এবার নির্বাচনে উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি সকলের ভালোবাসা নিয়ে জয় যুক্ত হতে চাই।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD