1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

রাজবাড়ী জেলা শাখার আওয়ামী মটর চালক লীগ এর সহ মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ রবিন বিশ্বাস এর অগ্রিম ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদ-উল-আযহার উপলক্ষে রাজবাড়ী জেলা সহ খানখানাপুর ইউনিয়ন বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন । খানখানাপুর ইউনিয়নের কৃতি সন্তান , এবং রাজবাড়ী জেলা শাখার । বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ এর।সহ মানব সম্পদ বিষয়ক সম্পাদক। মোঃ রবিন বিশ্বাস। সেইসাথে তিনি বলেন। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ । ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি – সমৃদ্ধি। সেই সময় তিনি আরো বলেন।
সারাবিশ্বে – সংকটাপন্ন সন্ধিক্ষণে মহামারী পরিস্থিতিতে।সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদুল আজহার ঈদ উদযাপন করার জন্য সকলকে বিনীতভাবে অনুরোধ করছি। জীবনের চেয়ে বড় আর কিছু নেই তাই নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন। সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে আছেন পবিত্র ঈদ উদযাপন করবেন। আল্লাহ সকলকে হেফাজত করুক সুস্থ রাখুক সুন্দর রাখুক।

আরও বলেন, মনে রাখবেন ঈদে পরিবার-পরিজনের নিকটে করোণা নিয়ে ফেরার চেয়ে একটা ঈদ স্বজন ছাড়া করা ভালো বলে মনে করি। ঈদ জীবনে বহুবার ফিরে পাবেন তাই আসুন সচেতনতা অবলম্বন করি সামাজিক দুরত্ব বজায় রাখি। শুখি সুন্দর জীবন গড়ি। ঘরের বাইরে বের হলে অবশ্যই মাক্স ব্যবহার করি । দূরত্ব বজায় রেখে চলাফেরা করি।( ঈদ মোবারক)

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD