1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মিজানুর রহমান আকন্দ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অমর ২১ ফেব্রুয়ারি প্রভাতফেরী ও পুষ্পস্তবক অর্পন বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ইয়াংছা উচ্চ বিদ্যালয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে অতিরিক্ত আইজিপি হলেন বাকেরগঞ্জের কৃতি সন্তান বশির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ইয়াংছা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী ভিতরণ লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি শ্রীপুরে, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

রূপগঞ্জে দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মুখে গরম পানি ঢেলে ঝলসে দিলো স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে পাষন্ড স্বামীসহ শশুর বাড়ির লোকজন আন্নি আক্তার (২১) নামের এক গৃহবধুর মুখে গরম পানি ঢেলে ঝলসে দিয়ে নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও যৌতুকলোভী স্বামীসহ নির্যাতনকারীদের বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ। মামলা না নেয়ায় পুলিশ প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন নির্যাতনের শিকার ওই গৃহবধু। এর আগে গত ১৩ মে উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধ‚ আন্নি আক্তার উপজেলার কুলিয়াাদি এলাকার শফিকুল ইসলামের মেয়ে। গৃহবধু আন্নি আক্তার অভিযোগ করে জানান, গত ৩ বছর আগে উপজেলা শিমুলিয়া এলাকার মৃত নজরুল মোল্লার ছেলে মিদুল মোল্লার সঙ্গে আন্নি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন মিদুল মোল্লা মাদক সেবন করেন। বিয়ের পর তাদের সংসারে ৯ মাসের একটি কন্যা সন্তানের জন্ম হয়। প্রতিবেশী জাহিদুল ইসলাম শিমনের কু-প্ররোচনায় স্বামী মিদুল মোল্লাসহ শশুর বাড়ির লোকজন গৃহবধুর উপর নির্যাতন চালাতো। বিয়ের পর নানা টালবাহানায় আন্নি আক্তার বাবার কাছ থেকে ১ লাখ এনে দেন স্বামী মিদুল মোল্লান কাছে ।
গত বেশ কয়েকদিন ধরে মিদুল মোল্লা গৃহবধ‚ আন্নি আক্তারকে তার বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দেওয়ার জন্য ফের চাপ প্রয়োগ করে আসছিলেন। এসকল বিষয় নিয়ে আন্নি আক্তারেরর উপর মিদুল মোল্লা নির্যাতন চালিয়ে আসছিল। গত ১৩ মে দুপুরে মিদুল মোল্লাসহ শশুর বাড়ির লোকজন আন্নি আক্তারকে তার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন। গৃহবধ‚ আন্নি আক্তার টাকা এনে দিতে অস্বীকার করায় স্বামী মিদুল মোল্লাসহ শশুর বাড়ির লোকজন তাকে মারধর করতে শুরু করেন। এক পর্যায়ে রান্না ঘর থেকে গরম পানি এনে আন্নি আক্তার মুখে ঢেলে ঝলসে দেয়। পরে পরিবারের লোকজন ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গৃহবধ‚ আন্নি আক্তার ঘটনায় ঘটনার পর দিন রূপগঞ্জ থানায় বাদী হয়ে অভিযোগ দায়ের করলেও মামলা নেয়নি পুলিশ। এতে দিশেহারা হয়ে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে ওই গৃহবধ‚।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, বাদীকে থানায় যোগাযোগ করতে বলেছি। মামলা রুজু করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD