1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

লামায় বেপরোয়া মোটর সাইকেল এর ধাক্কায় স্কুলছাত্র গুরুতর আহত

বান্দরবান জেলার লামা উপজেলার হলি চাইল্ড স্কুলের নবম শ্রেণীর ছাত্র মো. ইমতিয়াজ (১৬) বেপরোয়া মোটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়েছে। রবিবার (০৬ জুন২০২১ইং) ৯টায় চেয়ারম্যান পাড়া আমজাদ প্রফেসরের বাসার সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহত ইমতিয়াজকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর জখম হওয়ায় কর্তব্যরত চিকিৎসক জবাব দিয়ে দেই। পরে তাকে ম্যাক্স হসপিটাল লিমিটেড চকরিয়া শাখায় রেফার করা হয়।

এসময় ম্যাক্স হসপিটাল লিমিটেডের চিকিৎসক ডা. সুকান্ত দেব (মিশু) জানিয়েছেন, ধাক্কার জোর বেশি হওয়ায় পায়ের হাড্ডি এবং একটি আঙ্গুলের হাড্ডি ভেঙ্গে গেছে। চিকিৎসা এখনো চলমান রয়েছে।

ঘটানা স্হলে থাকা মানুষের সাথে কথা বলে জানা যায়, মো. ইমতিয়াজ (১৬) সকালে বাই সাইকেল করে কোচিংএ যাওয়ার সময় স্লো গতি বাইসাইকেলের পেছনে আচমকা দ্রুতগামী মোটর সাইকেল টির ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে পায়ে-হাতে হাটু এবং মাথায় গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা বাইকটি জব্দ করে। আহত ইমতিয়াজ (১৬) লামা উপজেলার মেরাখোলা মুসলিমপাড়া আব্দুল মাবুদ এর ছেলে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD