1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

লে. কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেনের মৃত্যুতে আইজিপির শোক

গভীর শোক ও দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, র‍্যাব ফোর্সেস এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন (৪৫) আজ (৯ আগস্ট) বেলা ০১টা ৩৭ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও দুই পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, লে. কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন গত ২৭ জুলাই ২০২২ তারিখে প্রশিক্ষণকালীন হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে ঢাকার নবাবগঞ্জে দুর্ঘটনায় পতিত হন। তাঁকে অতি দ্রুত উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতাল, ঢাকায় ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে গত ০৫ আগস্ট ২০২২ তারিখে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে প্রেরণ করা হয়।

তাঁর অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশের সকল সদস্য অত্যন্ত শোকাহত। আমরা শ্রদ্ধাভরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

আইজিপির শোক

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) র‍্যাব ফোর্সেস এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি আজ এক শোক বার্তায় বলেন, লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন অত্যন্ত দক্ষ পাইলট ও মেধাবী কর্মকর্তা ছিলেন। তাঁর মৃত্যুতে দেশ একজন চৌকস সেনা কর্মকর্তাকে হারালো।

আইজিপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD