1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

শাল্লায় ডিআইজি মফিজ উদ্দিন সামাজিক সম্প্রীতি বজায় রাখতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান

  • শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

১৪ সেপ্টেম্বর বুধবার শাল্লা উপজেলা গণমিলনায়তনে শাল্লা থানার আয়োজনে, সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জজের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপি এম বলেছেন- আমাদের দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ, এই সম্প্রীতি নষ্ট করার অধিকার কাারোনেই। যেকোন মূল্যেই হোক আমাদের এই সম্প্রীতি বজায় রাখতে হবে।

তিনি প্রশাসন, রাজনীতিবিদ, জন প্রতিনিধি, ইমাম, পুরোহিত, শিক্ষক, সমাজের গণ্যমান্য ব্যক্তি, কমিউনিটি পুলিশ, গ্রাম পুলিশ, সহ সকলকে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সামাজিক সম্প্রীতি বজায় রাখতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্ এঁর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুনামগঞ্জ মোঃ জয়নাল আবেদীন এঁর সঞ্চালনায় সামাজিক সম্প্রীতি সমাবেশে তিনি আরো বলেন- যে কোন সময় যে কোন প্রয়োজনে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আপনাদের পাশে আছে, এই শাল্লায় জন্ম নিয়েছে অনেক জ্ঞানী গুণী জন, আমরা ভাল বাসার বন্ধনে তাদের ইতিহাস ঐতিহ্যকে সমুন্নত রেখে সামাজিক সম্প্রীতি বজায় রেখে ঐক্যবদ্ধ হয়ে দেশের সেবায় কাজ করতে চাই।

আসন্ন দূর্গা পূজায় আইন শৃঙ্খলার যাতে অবনতি না ঘটে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে থাকতে সকলের প্রতি অনুরোধ করেন।

উক্ত সামাজিক সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এম এ জলিল অতিরিক্ত ডিআইজি সিলেট রেঞ্জ, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব, শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ, এ্যাডভোকেট দিপু রঞ্জন দাস।

সমাবেশের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাল্লা উপজেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ এনামুল হক, গীতা থেকে পাঠ করেন গোবিন্দ চন্দ্র সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী অর্পিতা চক্রবর্তী।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম।

এছাড়া সমাবেশে আলেম উলামাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা আবুল কাশেম, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মুহাম্মদ দুলাল, জন প্রতিনিধিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শাল্লা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার মিয়া, রাজনীতি বিদদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিধান চন্দ্র চৌধুরী, পূজা উদযাপন পরিষদের পক্ষে শাল্লা সরকারি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক তরুণ কান্তি দাস।

অনুষ্ঠানে শাল্লা উপজেলার বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি বর্গ, শিক্ষক, পুজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, ইমাম, পুরোহিত, ও স্থানীয় প্রমূখ মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD