1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সকল মানুষের ঘরে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে….. এডভোকেট মতিউর রহমান বাকেরগঞ্জে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আপন ভাইকে প্রার্থী করলেন এমপি জমে উঠেছে ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক

শাল্লায় এস আই শাহ আলীর উপর হামলা ৩ আসামি গ্রেফতার

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় পুলিশের এসআই শাহ আলীকে রাতের আধারে যুবলীগের অরিন্দম চৌধুরী অপুর নেতৃত্বে সঙ্গীয় ৭/৮ জন হামলা চালায়।
সোমবার ১২ জুলাই দিবাগত রাত ১২.৩০ টায় থানা ও ডুমড়া গ্রামের মধ্যবর্ত্তী স্থানের রাস্তায় এ ঘটনা ঘটে।
জানা যায়, এসআই শাহ আলী থানার কাজ শেষে ভাড়া বাসা ডুমড়া গ্রামে যাবার সময় অরিন্দম চৌধুরী অপুসহ তার সঙ্গীয় সন্ত্রাস প্রকৃতির ৭/৮ জন লোক দা, লোহার রড, লোহার পাইপ দিয়ে পুলিশ সদস্যের উপর অতর্কিত হামলা চালায়। এতে এসআই শাহ আলী গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে চিৎকার করলে আশে পাশের লোকজনসহ থানার অন্যান্য পুলিশ সদস্যগণ আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত শাহ আলীর চিৎকারে এগিয়ে আসা
লোকজন গুরুতর আহত অবস্থায় এস আই শাহ আলীকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে চিকি জন্য ভর্তি করেন। এ সংবাদ লিখা পর্যন্ত তিনি হাসপাতালেই ভর্তি রয়েছেন।

এই ঘটনার সঙ্গে জড়িত উপজেলার নাইন্দা গ্রামের অনিল বরন চৌধুরীর ছেলে অরিন্দম চৌধুরী অপু (৩৮), ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের নারুগোপাল রায়ের ছেলে রতন রায় (২৮) ও বাহাড়া গ্রামের মিষ্টলাল দাসের ছেলে সেন্টু দাস (২৩) কে রাতেই গ্রেফতার করেছে পুলিশ।
এ বিষয়ে হাসপাতালে গিয়ে কথা হয় এস আই শাহ আলীর সঙ্গে তিনি বলেন, ওইদিন ওসি স্যার (ওসি নুর আলম) অফিসিয়াল কাজে থানায় অনুপস্থিত ছিলেন।
রাত প্রায় সাড়ে ১২ টায় দিকে থানার কাজ শেষে ডুমড়া গ্রামে ভাড়াটিয়া বাসায় যাবার সময় অপুর সন্ত্রাসী বাহিনী দা, লোহার রড, পাইপ ইত্যাদি দিয়া অতর্কিত আমার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা আমাকে দা দিয়া কুপিয়ে ও লোহার রড, পাইপ দিয়ে এলোপাতারী হামলা করে আমার কপালে রক্তাক্ত জখম ও কোমরসহ হাতে- পায়ে ও হাতের আঙ্গুলে হাড়ভাঙ্গা জখম করে। কেন হামলা করা হলো জানতে চাইলে তিনি জানান, অপুর ভাই অমিতাভ চৌধুরী রাহুল এলাকার ১২/১৩ জনকে বিবাদী করে শাল্লা থানায় ইতিপূর্বে একটি সাধারন ডায়েরী করে। ডায়েরীর পর থেকেই অপু আসামীদের গ্রেফতার করার জন্য আমাকে চাপ দিয়ে আসছে। কিন্তু বিজ্ঞ আদালতের নির্দেশ না থাকায় আমি আসামী গ্রেফতার করিনি। একারনে অপু আমার প্রতি ক্ষিপ্ত ছিল। বিভিন্ন সময় অপু আমাকে হুমকি ধামকি করতো এবং আমাকে দেখে নেবারও হুমকি দিয়েছিল ওই অপু।
প্রত্যক্ষদর্শী ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের রামিম চৌধুরী, কলেজ রোডের আনিসুল হক আনিস ও মুসলিমপাড়ার বাসিন্দা আনোয়ার হোসেন জানান, অপুসহ তার বাহিনী এসআই শাহ আলীকে রাতের অন্ধকারে মারধর করেছে। আমরা ফিরানোর চেষ্টা করলে আমাদেরকেও হুমকি দেয় অপুর লোকজন । তারা এসআই শাহ আলীকে বেধরক মারধর করে রক্তাক্ত করেছে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ব্যাপারে শাল্লা থানা অফিসার্স ইনর্চাজ মোঃ নূর আলমের সঙ্গে কথা হলে তিনি জানান এস আই শাহ আলীর উপর হামলার ঘটনায় ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে । মামলার প্রস্তুতি চলছে বলে এ প্রতিবেদককে জানান ।
এ ঘটনার পর পরই অতিরিক্ত পুলিশ সুপার ( দিরাই সার্কেল) আবু সুফিয়ান শাল্লায় অবস্থান করছেন বলে জানা যায়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD