1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

শাল্লায় ক্ষতিগ্রস্ত নওয়াগাঁও পরিদর্শনে ড. জাফরুল্লাহ

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘু ক্ষতিগ্রস্ত নওয়াগাঁও পরিদর্শনে এসে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বাংলাদেশের বিচার বিভাগের কোমরে জোর নাই। তারা উপরের দিকে চেয়ে থাকে। আনিসুল কি বলে সে মোতাবেক রায় দিবে। মঙ্গলবার দুপুরে মামুনুল অনুসারীদের কর্তৃক হামলায় ক্ষতিগ্রস্ত গ্রামে তিনি উক্ত কথাগুলো বলেন। তিনি
১৭ই মার্চ হামলায় ভাঙচুর লুটপাটে ক্ষতিগ্রস্ত সংখ্যালঘু নোয়াগাঁও পরিদর্শন শেষে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ও ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ড. জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশে অনেক বড় বড় ঘটনা ঘটেছে। কিন্তু বিচার বিভাগ এখন পর্যন্ত কোন ঘটনার রায় সুষ্ঠুভাবে দিতে পারেনি। নোয়াগাঁও গ্রামে হামলার ঘটনায় ড. জাফরুল্লাহ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর জন্মদিনে শেখ হাসিনার সরকারের দলের লোক সংখ্যালঘুদের উপর এমন ঘটনা ঘটিয়েছে সেটা খুবই লজ্জাজনক। এই লজ্জা আমরা কোথায় রাখবো। সরকারের পুলিশ প্রশাসন এখানের মানুষদের রক্ষা করতে পারেনি।
তাই অবিলম্বে এখানে যতজন দায়িত্বরত কর্মকর্তা ছিল তাদের সবাইকে প্রত্যাহার করতে হবে।
তিনি বলেন, এই দিনগুলো দেখার জন্য কি আমরা যুদ্ধ করেছিলাম। দেশ স্বাধীন করেছিলাম। যে স্বাধীন দেশে আমরা স্বাধীনভাবে বসবাস করতে পারি না। আমরা আজকে এখান থেকে পরিষ্কার জানিয়ে দিতে চাই, আগামী সাত দিনের মধ্যে মামলার তদন্ত শেষ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শাল্লার এই গ্রামে এসে ক্ষমা চাইতে হবে।
এসময় উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবুল, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, ভাসানী অনুসারী পরিষদের প্রেসিডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর, সিলেট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমদাদ উল্লাহ শহীদুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD