1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

শাল্লায় প্রতিপক্ষের হামলায় আহত কৃষক ওসমানীতে

সুনামগঞ্জের শাল্লায় ট্রলি দিয়ে হাওর থেকে ধানের বস্তা বাড়ি নেয়ার বিষয়কে কেন্দ্র করে অসহায় কৃষক নিশিকান্ত দাস (৬০) কে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় প্রভাবশালী চক্র । মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মুক্তারপুর গ্রামে এই ঘটনা ঘটে। হামলাকারীরা হলেন, একই গ্রামের জ্যোতিশ দাসের ছেলে প্রান্ত দাস সৌরভ (২২),সুমন দাস(১৮) সাগর দাস(২৫)।
স্থানীয় সুত্রে জানা যায়, হাওর থেকে ট্রলি দিয়ে আহত নিশিকান্ত দাস ধান নেওয়ার সময় রাস্তায় ট্রলির চালকের সাথে সৌরভের কথা কাটাকাটি হয়। পরে নিশিকান্ত দাস কথা কাটাকাটির বিষয় নিয়ে সৌরভের কাছে জানতে চাইলে সৌরভ আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে দুজনের কথা কাটাকাটির জের ধরে সৌরভ রামদা দিয়ে নিশিকান্তর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। পরে আহত নিশিকান্তকে স্থানীয়রা উদ্ধার করে শাল্লা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
নিশিকান্ত দাসের মেয়ে পাম্পি রানী দাস বলেন, প্রান্ত, সুমন, সাগর মিলে আমার বাবার উপর অতর্কিত সঙ্গবদ্ধ হামলা চালায়। এসময় তাদের বাবা জ্যোতিশ দাসও উপস্থিত ছিল। আমার বাবাকে কুপিয়ে আহত করার পর আমার ভাইকে ও হুমকি দেয় এসব উগ্রপন্থী লোকেরা। পরে স্থানীয়দের সহযোগীতায় আমরা রক্ষা পাই। তিনি কেঁদে কেঁদে বলেন বর্তমানে বাবা ওসমানীতে চিকিৎসাধীন আছেন। আমরা গরীব মানুষ। আমাদের পরিবারে একমাত্র উপার্জনকারী ব্যাক্তি হচ্ছেন আমার বাবা। বাবার পিঠে রামদা দিয়ে কুপিয়ে জখম করে সারা জীবনের জন্য আমাদের পরিবারকে পথে বসিয়ে দিয়েছে। তাই আমরা এর সুষ্ট বিচার চাই। এঘটনা আহত নিশিকান্ত দাসের মেয়ে বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেন বলে জানান।
শাল্লা থানার অফিসার ইনচার্জ নুর আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে। অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি এপ্রতিবেদককে জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD