1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

শাল্লায় সাংবাদিকের বাড়িতে রাতের আধাঁরে চুরি থানায় জিডি

  • শাল্লা সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহাড়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের উপজেলা প্রেসক্লাবের সভাপতি পি সি দাসের বাড়ি থেকে রাতের আধাঁরে পানির পাম্পের প্রায় ৮৫ হাজার টাকা মূল্যের মালামাল উধাও কিংবা চুরি যাই বলি হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ২৯ জুলাই শুক্রবার রাতে।

উধাও হয়ে যাওয়া মালামালের মধ্যে রয়েছে ৬ ইঞ্চি ১০ ফুট লম্বা ৪ টি লোহার পানির পাম্পের পাইপ,১ টি ৫ ফুট পাইপ,২ টা চেসিস, ২ টা ব্যন্ট পাইপ ও একটি লোহার জয়েস্ট আনুমানিক ৭ ফুট লম্বা।
ঘটনার পর থেকে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজা খোঁজী করে না পেয়ে সভাপতির ভাই নিতেশ দাস বাদী হয়ে শাল্লা থানায় ০৭.০৮.২০২২ ইং তারিখ রবিবার ২৭৬ নং জিডি করেন।

জিডিতে নিতেশ দাস উল্লেখ করেন তাঁর নিজ বাড়ির পুর্ব দিকে চারায় বহুদিন ধরে সংরক্ষণে রাখা পানি সেচের পাম্পের এসব মালামাল ৩০ জুলাই সকালে গিয়ে দেখতে পান উক্ত স্থানে নাই। হঠাৎ এতসব মালামাল উধাও হয়ে যাওয়ায় তিনি খোঁজা খোঁজী করতে থাকেন। অবশেষে মালামালের সন্ধান
না পেয়ে নিরুপায় হয়ে তিনি থানায় জিডি করেন। নিতেশ দাস বলেন প্রয়োজনে আমি মামলা করবো বলে এ প্রতিবেদককে জানান।

এবিষয়ে বাদী নিতেশ দাসের বড় ভাই প্রেসক্লাব সভাপতি পি সি দাস বলেন, মালামালের তো পা নেই যে হেঁটে চলে যাবে। আমার জানি কেন মনে হচ্ছে বেঁচে বেঁচে দেখে দেখে কিছু কিছু বাড়ির মালামাল রাতের আধারে হঠাৎ উধাও হয়ে যাওয়ার পেছনে বড় ধরনের কোন চক্র কাজ করচ্ছে । তিনি জানান আমার ধারণা এসব মালামাল উধাও হওয়ার সঙ্গে এলাকার কোন লোকও জরিত থাকতে পারে বলে ধারণা।

এবিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, নিতেশ দাসের মালামাল তার বাড়ির পাশ থেকে নেই শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন । আজ রবিবার নিতেশ দাস বাদী হয়ে শাল্লা থানায় ২৭৬ নং জিডি করেছেন। তিনি জানান তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD