1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

শাল্লায় স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

  • জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

সুনামগঞ্জের শাল্লায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করছে পুলিশ। গ্রেফতার কৃত রনধীর দাস (৪৫) হবিবপুর ইউনিয়নের দাড়াইন বাজারের ব্যবসায়ি এবং নোয়াগাওঁ গ্রামের মৃত রাখেশ দাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় গত সোমবার দাড়াইন বাজারের দক্ষিণ পাশের নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত নারীর যে লাশ পুলিশ উদ্ধার করেছিল, তার পরিচয় মিলেছে। উদ্ধারকৃত মৃত নারী হলো রনধীর দাসের দ্বিতীয় স্ত্রী মানসী সরকার (৩৪) ।

এঘটনায় বুধবার রাতে রনধীরকে গ্রেফতার করছে শাল্লা থানা পুলিশ । এবিষয়ে অফিসার ইনচার্জ ওসি নুর আলম বলেছেন প্রাথমিক জিজ্ঞেসাবাদে রনধীর দাস তার স্ত্রী মানসী সরকারকে হত্যা করে ইট বেঁধে নদীতে ফেলে দিয়েছে বলে স্বীকার করেছে। আজ বৃহস্পতিবার সকালে থাকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। তবে তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলতে চাননি তিনি। এদিকে দাড়াইন বাজার ব্যবসায়িদের অনেকেই বলছেন এই ঘটনার পর তাদের বাজার কমিটির সভাপতি কাশিপুর গ্রামের শিবলী মিয়াকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে বলে জানান।

উলেখ্য, গত সোমবার বেলা ২ টায় উপজেলার হবিবপুর ইউনিয়নের দাড়াইন বাজারের দক্ষিণ পাশের নদী থেকে ভাসমান অবস্থায় এক নারীর লাশ পুলিশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশের গায়ে রশি ইট বাঁধা ছিল। পরে সুরতহাল শেষে লাশটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছিল পুলিশ ।

এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD