1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক নওগাঁয় প্রকাশ্যে ঠিকাদারকে কুপিয়ে জখম মামলার একঘন্টার মধ্যে পুলিশের হাতে সেই শান্তসহ গ্রেপ্তার ২ প্রতারণা মামলায় কারাগারে যাওয়া প্রধান শিক্ষক বহিষ্কার বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল

শাল্লায় ৭ বছরের শিশু ধর্ষণ ধর্ষক গ্রেফতার

সুনামগঞ্জের শাল্লায় ৭ বছরের শিশু ধর্ষণ করার দায়ে ছাদির মিয়া (২২) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতারকৃত বখাটে উপজেলার আটগাঁও ইউনিয়নের শরিফপুর গ্রামের তাহেদ আলীর ছেলে।
জানা যায় গত ৮ এপ্রিল বেলা ৩.৪০ ঘটিকার সময় উজানগাঁও গ্রামের পাশে ধর্ষক ছাদির মিয়ার ধানের জমিতে একই গ্রামের (তার চাচাতো বোন)
৭ বছরের শিশু মেয়েটিকে প্রলোভন দেখিয়ে জোরপুর্বক ধর্ষন করে।
এসময় মেয়েটির চিৎকারে পাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক ছাদির মিয়া পালিয়ে যায়। গুরুতর আহত রক্তাক্ত অবস্থায় লোকজন মেয়েটিকে উদ্ধার করে শাল্লা হাসপাতালে নিয়ে আসে।
চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক মেয়েটির অবস্থা আশঙ্কা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এঘটনায় মেয়ের বড় ভাই বাদী হয়ে
২ জনকে আসামি করে শাল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । মামলা নম্বার (৪) তারিখ ১০ এপ্রিল।
মামলায় ধর্ষণের দায়ে ছাদির মিয়াকে আসামি করা হয় এবং এ ঘটনায় মামলা না করার জন্য ধর্ষিতা শিশুর পরিবারকে হুমকি প্রদান করার দায়ে ছাদির মিয়ার পিতা তাহেদ আলীকেও আসামি করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।
এবিষয়ে শাল্লা থানা অফিসার ইনচার্জ নুর আলম জানান এঘটনায় নিয়মিত মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি ছাদির আদালতে ১৬৪ ধারা জবানবন্দীতে ধর্ষণের ঘটনা শিকার করেছে বলে তিনি জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD