1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক নওগাঁয় প্রকাশ্যে ঠিকাদারকে কুপিয়ে জখম মামলার একঘন্টার মধ্যে পুলিশের হাতে সেই শান্তসহ গ্রেপ্তার ২ প্রতারণা মামলায় কারাগারে যাওয়া প্রধান শিক্ষক বহিষ্কার বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বাকেরগঞ্জে যৌতুক মামলায় স্বামীর সাজা হুমকির প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন মোহনগঞ্জ সরকারি কলেজে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন

শৈলকুপা রাস্তার কাজে অনিময়ের অভিযোগ এলাকাবাসীর মানববন্ধন

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার রাস্তার কাজ সিডিউল অনুযায়ী না করে নিন্মমানের ইট-বালি, খোঁয়া ব্যবহারের অভিযোগ এনে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।
মঙ্গলবার সকালে শৈলকুপা পৌরসভার ৪নং ওয়ার্ডের সাতগাছি এলাকার বাসিন্দারা সাতগাছি ব্রীজ মোড়ে এই মানববন্ধন ও বিক্ষোভ করে । পৌর এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভে গ্রামের বিভিন্ন শ্রেণীর মানুষ অংশ নেয়।
মানববন্ধনে তারা দাবি করে পৌরসভার অবহেলীত সাতগাছি গ্রামের ভেতর দিয়ে দীর্ঘদিনের কাঙ্খিত সড়কের পাকাকরণ কাজ শুরু হলেও নিন্মমানের খোঁয়া ও ইট-বালি দিয়ে মেকাডম সম্পন্ন করা হয়েছে। রাস্তার দু’পাশে পর্যাপ্ত এজিং করা হয়নি, পাশে মাটি না দেয়ায় বর্ষা এলেই রাস্তা ভেঙ্গে পড়বে বলে তাদের অভিযোগ।

প্রসঙ্গত, প্রথম শ্রেণীর শৈলকুপা পৌরসভায় গুরুত্বপূর্ণ নগরএলাকা অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায়, ৭৬ লক্ষ টাকা ব্যায়ে ৪নং ওয়ার্ডের সাতগাছি গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয় সড়ক হতে আউশিয়া মুখি পৌনে ২কিলোমিটার রাস্তা পাকাকরণের কাজ চলছে। এরই মধ্যে সড়কটির মেকাডম সম্পন্ন হয়েছে, চলতি জুনে কাজ শেষ হওয়ার কথা রয়েছে।
সড়কটি নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ-মানববন্ধন প্রসঙ্গে সাব কন্ট্রাক্টর সাবের হোসেন জানান, সড়কটির কাজ চলমান, মাটির কাজ ও পাইলিং হবে, উন্নয়ন বাধাগ্রস্থ করতে এখনই একটি মহল এসব করছে।
পৌরসভার নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম জানান, তাদের দপ্তরে কোন ধরনের খোঁজ-খবর না করেই কিছু মানুষ এমনটি করছে, যতটুকু কাজ হয়েছে খোঁয়া, ইট-বালি মান সম্মতই বলে তিনি দাবি করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD