1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

সড়ক দুর্ঘটনায় প্রান গেল বৃদ্ধের

মোঃ আজিজুল হক,

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি প্রতিনিধিঃ

 

 

 

মাদারীপুরের শিবচরে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় লালমিয়া তালুকদার (৬৭) নামে এক বৃদ্ধ নিহত হয়।

রবিবার (২৫ ডিসেম্বর) রাত ৮ টার দিকে ঢাকা ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের মোল্লার বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত লালমিয়া উপজেলার দক্ষিণ চরজানাজাত এলাকার রনাই তালুকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় স্থানীয় একটি ওয়াজ মাহফিলে আসেন লালমিয়া তালুকদার। রাত ৮ টার দিকে তিনি এক্সপ্রেস ওয়ের এক পাশ থেকে পার হয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় দ্রুতগতির অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে এক্সপ্রেস ওয়ের বেশ কয়েকটি গাড়ি তার উপর দিয়ে গেলে তার দেহ থেকে হাড় মাংস আলাধা হয়ে ছিন্ন ভিন্ন হয়ে রাস্তায় পড়ে থাকে।পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানান।খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করেন।

পরে পুলিশের পক্ষ থেকে ওই ওয়াজের ও এলাকার মসজিদের মাইক দিয়ে মাইকিং করা হয়।এসময় তার ছেলে মহসিন পরনের চাদর ও মাথার টুপি দেখে তার বাবার মরদেহ সনাক্ত করেন।

নিহতের ছেলে মহসিন বলেন, রাতে যখন এলাকায় মসজিদের মাইক দিয়ে ঘটনা প্রচার করতেছিলো।তখন আমরা থানায় গিয়ে মরদেহটি সনাক্ত করি।আমাদের কোন আপত্তি না থাকায় থানা পুলিশ বাবার মরদেহ আমাদের নিকট হস্তান্তর করেন।

শিবচর হাইওয়ে থানায় উপপরিদর্শক মোঃ আব্দুল্লাহেল বাকি বিষয়টি নিশ্চিত করে বলেন,রাতে ৯৯৯ থেকে ফোন আসলে আমরা আমাদের ওসি স্যারসহ সেখানে গিয়ে ছিন্ন ভিন্ন, খন্ডিত মরদেহ উদ্ধার করি।মরদেহটি চেনার কোন উপায় ছিলনা।পরে ওই এলাকার মসজিদের মাইক দিয়ে মাইকিং করা হলে নিহতের স্বজনরা থানায় এসে মরদেহ সনাক্ত করেন। পরে তার ছেলের কাছেই মরদেহটি বুঝিয়ে দেওয়া হয়।

 

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD