1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

সাভারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে লাফ দিয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা।

ঢাকার অদূরে সাভারের রেডিও কলেনি এলাকার বাসিন্দা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী বিকাশ ইসলাম (২১) তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে লাফ দিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

সোমবার(১৫মার্চ,২০২১খ্রীঃ) সকাল সাড়ে ১০টার দিকে বংশী নদীতে তল্লাশী চালিয়ে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে রোববার রাত ৮টার দিকে সাভারের নামাবাজার বংশী নদীতে লাফ দিয়ে নিখোঁজ হয়েছিল এই কলেজ ছাত্র।

পুলিশ আর এম সি টিভিকে জানায়, জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয় স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী বিকাশ ইসলাম রোববার রাত ৮টার দিকে নিজের ফেসবুকে বাবা-মার কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যার কথা উল্লেখ করে বংশী নদীর উপরে ব্রীজ থেকে পড়ে নিখোঁজ হয়।

খবর পেয়ে পরেরদিন সকালে ফায়ার সার্ভিসের ডুবরি দল বংশ নদীতে তল্লাশী করে তার লাশ উদ্ধার করে। এদিকে নিখোঁজ শিক্ষার্থীর একজোড়া স্যান্ডেল বংশী নদী থেকে উদ্ধার করে পুলিশ।

ওই শিক্ষার্থী ফেসবুকে লিখেছিলেন, “কৃতজ্ঞতা জানাই আমার পরিবার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও আমার প্রিয় মানুষটাকে। আমার কারো প্রতি কোনো ক্ষোভ রাগ অভিমান নাই। যা করেছি বাস্তবতার সাথে তাল না মেলাতে পারার জন্যই করেছি। আমি হেরে গেছি আমি ব্যর্থ। অনেক ইচ্ছা ছিল নিজে কিছু করে বাবা-মার সেবা-যত্ন করার। কিন্তু বাস্তবতা আসলেই কঠিন যা অনেকে মেনে নিতে পারে, আবার অনেকে পারেনা। আমি না পারার দলেই পড়লাম। মা পারলে মাফ করে দিও।”

ওই শিক্ষার্থী সাভারের রেডিওকলোনী নয়াবাড়ি এলাকায় জনাব মোকছেদ মিয়ার বাড়িতে বাবা-মার সাথে ভাড়া থাকতো। নিহত বিকাশ কুষ্টিয়া জেলার আমান উল্লার ছেলে। বয়স-২১।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম সায়েদ আর এম সি টিভিকে জানান, কি কারণে ওই শিক্ষার্থী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে পড়ে আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD