1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

সুনামগঞ্জের দিরাইয়ে ১২ বছরের কিশোরী নিখোঁজ থানায় জিডি

পি.সি দাশ পিযূষ (ষ্টাফ রিপোর্টার)

সুনামগঞ্জের দিরাইয়ে নিখোঁজের তিন দিন পরেও সন্ধান মিলেনি এক কিশোরীর। এ ঘটনায় দিরাই থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজ কিশোরীর পিতা করুনা তালুকদার । সোমবার ১০ অক্টোবর সকালে থানায় এ সাধারণ ডায়েরী করেন তিনি। দিরাই থানা ডায়রী নং ৪৩৬। এঘটনার পর এলাকায় আতংক বিরাজ করছে। নিখোঁজ কিশোরীর সন্ধানের দাবি জানিয়েছেন স্বজন ও প্রতিবেশীরা। নিখোঁজ কিশোরী হচ্ছে- উপজেলার চরনারচর ইউনিয়নের লৌলারচর গ্রামের করুনা তালুকদারের মেয়ে হেনা তালুকদার (১২)

এ ঘটনায় নিখোঁজ কিশোরীর খুন গুম ও পাচারের আশঙ্কার কথা প্রকাশ করে পরিবার ও স্বজনরা চরম উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে বলে জানান। তাদের পাশাপাশি এলাকাবাসীও খুব দ্রুত কিশোরীকে নিরাপদে ফিরিয়ে পাওয়ার আকুতি জানান সরকারের কাছে।

নিখোঁজ কিশোরীর স্বজনরা জানায়, শুক্রবার ৭ অক্টোবর বেলা ৩ টার দিকে তাদের বাড়ীর দক্ষিণে থাকা সড়কে হাটাচলা করার জন্য বের হয় হেনা। পরবর্তীতে অনেক সময় ধরে তার কোন সন্ধান না পেয়ে তাকে খুঁজতে বের হয় হেনার পরিবারের সদস্যরা। আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে সোমবার সকালে থানায় সাধারণ ডায়েরী করে নিখোঁজ হেনার পিতা।

করুনা তালুকদার জানান, মেয়ে নিখোঁজের পর রবিবার দিবাগত রাত ২ টার দিকে অজ্ঞাত নামা এক ব্যক্তি +২৭৬২৫৮৬১৪১২ এই নাম্বার থেকে আমার মোবাইলে ফোন করে বলে যে ভৈরব শহরে আমার মেয়ে আছে,আজকের মধ্যে আসলে তোমার মেয়েকে পাবে। কিছুক্ষণ পর ০১৭৫৪২২৫৮৪৫ এই নাম্বার হতে পুনরায় আরেকটি ফোন আসে এবং বলে আমি দিরাই থানা থেকে বলছি,১০০০/- টাকা বিকাশে দিলে দিরাই থানায় একটি জিডি করা হবে।আমাকে থানায় যেতে হবেনা।পরবর্তীতে আমি আর তাদের সাথে যোগাযোগ করতে পারিনি বলে তিনি জানান।

এব্যাপারে দিরাই থানার (ওসি) তদন্ত মো. আকরাম আলী জানান, কিশোরী নিখোঁজের সাধারণ ডায়েরী করা হয়েছে। ঘটনার তদন্তসহ তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD