1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সুনামগঞ্জের শাল্লায় লাইফ জ্যাকেট ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

লোকাল গভর্নমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেঞ্জ (লজিক) প্রকল্পের সহায়তায়
সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহাড়া ইউনিয়নের সার্বিক তত্ত্বাবধানে লাইফ জ্যাকেট ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার বেলা ১১ টায় বাহাড়া ইউনিয়ন পরিষদ প্রসঙ্গে চেয়ারম্যান বিধান চৌধুরীর সভাপতিত্বে লজিক প্রকল্পের ইউ এফ বেলাল আহমেদ এর সঞ্চালনায় বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লজিক প্রকল্পের জেলা কর্মকর্তা নরুল ইসলাম সরদার, শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস, শাল্লা থানা অফিসার ইনচার্জ নুর আলম, মেডিকেল অফিসার ডাক্তার নিরুপম রায় চৌধুরী, গোবিন্দ চন্দ্র সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিপাল দাশ মিল্টন, শাহীদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল, হাসিমিয়া মাদরাসা সুপার আবদুল মান্নান, গিরিধর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুক্তি রানী তালুকদার, আটগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম আজাদ, ইউপি সচিব ভানু চাঁদ দাস ও সিএমএফ মিন্টু চন্দ্র দাস, সাংবাদিকবৃন্দ, ইউপি সকল সদস্যগন প্রমুখ।
পরে একই স্থানে আটগাঁও ইউনিয়ন পরিষদও উক্ত বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।
বাহাড়া ইউপি সচিব ভানু চাঁদ দাস জানান হাওর এলাকার ভৌগোলিক অবস্থা বিবেচনা করে লজিক প্রকল্প থেকে বাহাড়া পরিষদ এই কর্যক্রম গ্রহন করেছে। তিনি বলেন অত্র পরিষদের আওতায় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী প্রাইভেট পিসিএসবিএ,কমিউনিটি ক্লিনিক, জনগুরুত্বপূর্ণ ব্যক্তি সাংবাদিকের মধ্যে ৭০০ শত লাইফ জ্যাকেট বিতরন করা হয়। এবং ৩ টি ক্লিনিক ২৪ প্রকার এবং ৫ জন পিসিএসবিএ এর নিকট ২০ প্রকার স্বাস্থ্য সামগ্রী তুলে দেন প্রধান অতিথি নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেনসহ অতিথিরা।
প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন বলেন হাওর বেষ্টিত এলাকায় লাইফ জ্যাকেট ও কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সামগ্রী বিতরণ একটি জনগুরুত্বপূর্ণ বিষয়। তিনি বলেন এসব সামগ্রী বর্ষায় মানুষের জীবন বাচাতে সহায়ত করবে বলে তিনি বিশ্বাস করেন এবং এই গুরুত্বপূর্ণ কার্যক্রম পরিচালনা করার জন্য বাহাড়া ও আটগাঁও ইউনিয়ন পরিষদকে তিনি ধন্যবাদ জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD