1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

সুনামগঞ্জে পৃথক ধর্ষণ মামলায় দুজনের যাবজ্জীবন ও স্ত্রীকে হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

মিতালী রানী দাস
সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
সিলেট বিভাগ

 

 

সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে করা পৃথক দুই মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং যৌতুকের জন্য নির্যাতন করে স্ত্রীকে হত্যার দায়ে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন জেলার নারী ও শিশু নির্যাতন দমন আদালত। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এসব রায় দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী নান্টু রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

নান্টু রায় বলেন, ‘২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে সুনামগঞ্জের তাহিরপুরের স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে আবিদ হোসেন রিমনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানারও আদেশ দেওয়া হয়েছে। ২০১৪ সালে জেলার দোয়ারাবাজার উপজেলার আরেকটি ধর্ষণ মামলায় সমছু মিয়াকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেওয়া হয়। জেলার মধ্যনগরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করে হত্যার অভিযোগে ২০১৪ সালে হওয়া মামলায় বিনয় রায়কে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রায়ে আমরা খুশি এবং ভিকটিমের পরিবারও সন্তোষ প্রকাশ করেছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD