1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

সুনামগঞ্জে ভাষা শহীদের প্রতি জাতীয় শ্রমিকলীগের শ্রদ্ধা

মিতালী রানী দাস
সুনামগন্জ জেলা প্রতিনিধি
সিলেট বিভাগ

 

 

 

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছে
সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টার পর পৌর শহরের কেন্দ্রীয় শহিদ মিনারে সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো: সেলিম আহমদ এর নেতৃত্বে ভাষা শহীদদের উদ্দেশ্যে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগ সহ সভাপতি আবু হানিফ, সহ সভাপতি মহসিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো: গোলাম হাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: নাজমুল হোসেন ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক, মো: রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রফিক, দপ্তর সম্পাদক শাহিন মিয়া, মঈদুল হাসান সোহেল,, জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, শ্রমিকলীগ নেতা আবুল হোসেন শরীফ, প্রচার সম্পাদক রাধু রায়, পৌর শ্রমিকলীগ আহবায়ক আবু সালেক, সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ প্রমুখ।

বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো: সেলিম আহমদ বলেন, ভাষা আন্দোলন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে হয়েছিল। সে দিন বঙ্গবন্ধু কারাগারে ছিলেন বিধায় তিনি সেদিনের সমাবেশে উপস্থিত থাকতে পারেননি। তবে সিদ্ধান্ত তার নেতৃত্বেই হয়েছিল। এই ইতিহাস অনেকে জানে না। কিন্তু জানার প্রয়োজন রয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা স্মার্ট বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার ত্বরিত সিদ্ধান্তের কারণে ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে বিশ্ব মানচিত্রে প্রতিষ্ঠিত হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD