1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সকল মানুষের ঘরে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে….. এডভোকেট মতিউর রহমান বাকেরগঞ্জে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আপন ভাইকে প্রার্থী করলেন এমপি জমে উঠেছে ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক

সুনামগঞ্জে ৫ ইউনিটে আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

সুনামগঞ্জের ৫ টি ইউনিটে আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন হয়েছে। ইউনিটগুলো হচ্ছে সুনামগঞ্জ সদর, ছাতক উপজেলা, ছাতক পৌরসভা, দোয়ারাবাজার ও দিরাই উপজেলা। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন এই সম্মেলন প্রস্তুতি কমিটিগুলোর অনুমোদন দেন। সবকয়টি প্রস্তুতি কমিটি ৩১ সদস্য বিশিষ্ট করা হয়েছে। রাত ৮ টায় জেলা আওয়ামী লীগ কমিটির উদ্যোগে ৫ ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি পাঠান দপ্তর সম্পাদক নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল।

সব কয়টি ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটিতে গুরুত্ব পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ঘনিষ্টজনেরা। অন্যরা বঞ্চিত হয়েছেন।
ছাতক উপজেলায় আহ্বায়ক করা হয়েছে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমানকে, যুগ্ম আহ্বায়ক হয়েছেন সৈয়দ আহমদ, গয়াছ আহমদ, আবু সাদাত মো. লাহিন, ও অ্যাডভোকেট আশিক আলী। ছাতক পৌরসভায় আহ্বায়ক করা হয়েছে আব্দুল ওয়াহিদ মজনুকে, যুগ্ম আহ্বায়ক হয়েছেন চান মিয়া চৌধুরী, জামাল মিয়া, তাপস চৌধুরী ও আনিছুর রহমান চৌধুরী সুমনকে।
সুনামগঞ্জ সদর উপজেলায় আহ্বায়ক করা হয়েছে মোবারক হোসেন কে। যুগ্মআহ্বায়ক হয়েছেন রাশেদ বখ্ত নজরুল, রঞ্জন পুরকায়স্থ ঝুটন ও শাহরিয়ার কবির সায়েম।
দোয়ারাবাজার উপজেলায় আহ্বায়ক করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলী বীরপ্রতীককে। যুগ্ম আহ্বায়ক হয়েছেন, ফরিদ আহমেদ তারেক, আমিরুল হক, আব্দুল খালিক ও দেওয়ান তানভির আশরাফি।
দিরাই উপজেলায় আহ্বায়ক করা হয়েছে আলতাব উদ্দিন মাস্টারকে। যুগ্ম আহ্বায়ক হয়েছেন প্রদীপ রায়, সিরাজ- উদ দৌলা তালুকদার, অ্যাডভোকেট সুহেল আহমদ ও এওয়ার মিয়া।
প্রসঙ্গত. দলীয় অভ্যন্তরীণ কোন্দলের কারণে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের এই ইউনিটগুলোতে সম্মেলন হয় নি। প্রত্যেকটি ইউনিটে এখনো অভ্যন্তরীণ কোন্দল রয়েছে। ছাতক দোয়ারার ৩ ইউনিটেই স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক একাংশের নেতা এবং অন্য অংশের নেতৃত্ব দেন ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী এবং তাঁর ভাই শামীম চৌধুরী।
সুনামগঞ্জ সদরে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন দলের একাংশের নেতৃত্ব দেন। অন্য অংশের নেতা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা মুকুট। দিরাইয়ে আলতাব উদ্দিন ও প্রদীপ রায় একাংশের নেতৃত্ব দেন। অপর অংশের নেতা মোশারফ মিয়া ও রঞ্জন রায়।
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবিরের ইমনের ঘনিষ্টজন হিসাবে পরিচিত জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল প্রস্তুতি কমিটি গঠন সংক্রান্ত বিজ্ঞপ্তি পাঠান বৃহস্পতিবার রাত ৮ টায়।
নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল এসময় জানান, সংগঠনের কেন্দ্রীয় দায়িত্বশীলদের নির্দেশে জেলার ৫ ইউনিটের প্রস্তুতি কমিটি হয়েছে। ফোন বন্ধ থাকায় জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক বা কমিটিতে স্থান না পাওয়া অন্য নেতৃবৃন্দের বক্তব্য সংযুক্ত করা যায় নি।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD