1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

স্বামী আসামী,ধান বিক্রি করতে পারছে না স্ত্রী

নিজের ধান বিক্রি করে বিপাকে পড়েছেন নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের কৃষক ছিদ্দিক মিয়ার স্ত্রী পারভিন আক্তার। পুলিশ ধান নিতে বাধা দেওয়ায় আজ রবিবার নিজ ঘরের সামনে ধান নিয়ে বসে আছেন তিনি।

সরেজমিন গোবিন্দশ্রী গ্রামে গেলে দেখা যায় পারভিন আক্তার নিজের ধান বিক্রি করে বসে আছেন। ধান ক্রয়কারী লোকজনও বসে আছে। এ সময় পারভীন আক্তার বলেন, আমার স্বামীকে হয়রানি করার জন্য মিথ্যা মামালার আসামি করা হয়েছে। মামলার পর থেকে আমার পরিবারের পুরুষ লোক বাড়ি ছাড়া। আমরা চারজন নারী বাড়িতে বসবাস করছি। বাদী পক্ষের লোকজন ঘরের জিনিসপত্র ভাঙচুর করেছে। তারা আমার ২০০ মন দান ধান লুটপাট করে নিয়ে যাওয়ার পায়তারা করে আমাদের হুমকি দিচ্ছে। টাকার প্রয়োজন হওয়ায় আজ ধান বিক্রি করেছি। কিন্তু থানার মাসুদ সাহেবসহ কয়েকজন পুলিশ ধান নিতে দিচ্ছে না। বিকেলে বাজার করে রান্না করে খাওয়ার মতো টাকা আমার হাতে নেই। আমরা এখন কি করবো।
গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ কে এম নূরুল ইসলাম ছদ্দু মিয়া বলেন, ছিদ্দিক মিয়ার স্ত্রী নিজেদের ধান নিজেরাই বিক্রি করেছে এতে বাধা দেওয়ার তো কিছু নেই। এ বিষয়ে আমি ওসি সাহেবের সঙ্গে কথা বলবো।

মদন থানার এসআই মাসুদ জামালী বলেন, হত্যা মামালার বাদী ও বিবাদীর বাড়িতে আমি ডিউটিতে আছি। এখন ধান নিলে সমস্যা আছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, বাদীপক্ষ জানান- আসামি পক্ষের বাড়ি থেকে কে বা কাহার ধান নিয়ে যাচ্ছে। তাই ধান নিতে নিষেধ করা হয়েছে।
গত ১৮ মে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় মেন্দিপুর ইউনিয়নের বাবনিকোনা গ্রামের বিল থেকে মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের মৃত ধন মিয়ার ছেলে আবু চাঁনের (৭০) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে আবুল মিয়া বাদী হয়ে খালিয়াজুরী থানায় ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়রে করেন। হত্যা মামলায় ছিদ্দিক মিয়াকে (৬০) আসামি করা হয়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD