1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

স্বামী স্ত্রীর হাতেই ৩ নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ দেওয়ার অভিযোগ

মোঃ এমরান

বান্দরবান জেলা প্রতিনিধি

ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগ তৃণমূলে যেন পরিবারের হাতে বন্দি হয়ে গেছে। লামার ৩ নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের দলের গুরুত্বপূর্ণ পদে স্বামী-স্ত্রী’কে বসিয়ে সাধারণ নেতাকর্মীদের দলের নেতৃত্ব থেকে দূরে ঠেলে দিয়েছেন।

৩ নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হচ্ছেন স্বামী মোঃ রমজান একই সাথে ইউনিয়ন মহিলা যুব লীগের সভাপতি হচ্ছে রমজান এর স্ত্রী সামিরা তাসনিম।

ইউনিয়নের গুরুত্বপূর্ণ পোস্ট গুলোই স্বামী স্ত্রীর হাতে দিয়ে তৃণমূলের পর্যায়ে নেতা কর্মীদের মাঝে তুমুল তোলপাড় সৃষ্টি হয়েছে, এতে ঐতিহ্যবাহী আওয়ামী লীগ দলের উপর সাধারণ জনগণ ক্ষিপ্ত হয়েছেন।

ইউনিয়নের বাসিন্দা আওয়ামী লীগের এক কর্মী প্রতিবেদকে বলেন, ইউনিয়নের গুরুত্বপূর্ণ পোস্ট গুলো যদি স্বামী-স্ত্রীর হাতেই দিয়ে দেন, তাহলে অন্য ১৫ হাজার মানুষ এর কি হবে??
আমাদের ইউনিয়নে প্রায়ই পনেরো হাজার মানুষ আছেন, অধিকাংশ মানুষই আওয়ামী লীগ করেন। আওয়ামী লীগ এর বিভিন্ন অঙ্গসংগঠনের সাথে জড়িত। কিন্তু দলের এমন অবস্থা হলে আওয়ামী লীগ মাঝে বিরোধ সৃষ্টি হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক ভদ্রলোক বলেন, আমাদের ইউনিয়নে প্রায় ১৫ হাজার ভোটার আছে, কিন্তু আওয়ামী লীগ এর গুরুত্বপূর্ণ পদ আছে সর্বোচ্চ দশটি, এই দশটি পদের মধ্যে যদি ২টা পদ স্বামী স্ত্রীকে দিয়ে দেওয়া হয় তাহলে অন্য ১৫ হাজার মানুষের কি হবে??
আমরা এতো দিন দল করে লাভ কি?? এতে আওয়ামী লীগ উপর বড় ধরনের সমস্যা হতে পারে।
সামনে আমাদের জাতীয় নির্বাচন, এর আগেই এমনটা কখনো কাম্য নয়, মানুষের মাঝে বিরোধ সৃষ্টি হবে।

ইউনিয়ন আওয়ামী লীগ পরিবারের আরেক সন্তান বলেন, আমাদের বুদ্ধি হওয়ার পর থেকেই আমরা আওয়ামী লীগ এর বিভিন্ন অঙ্গসংগঠনের সাথে জড়িত, ছাত্র লীগ থেকে শুরু করে সকল দলকে সাপোর্ট করে আসতেছি, দলের জন্য নিজের জীবন বাজি রেখে কাজ করতেছি, কিন্তু আজ আমরা অবহেলিত, একই পরিবারে ইউনিয়ন আওয়ামী লীগের দুইটি গুরুত্বপূর্ণ পদ দেওয়া হয়ছে, তাও আবার স্বামী-স্ত্রীকে।
তাহলে সারাজীবন দল করে আমরা কি করালাম? প্রায় পনেরো হাজার মানুষের কি হবে?

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD