1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক নওগাঁয় প্রকাশ্যে ঠিকাদারকে কুপিয়ে জখম মামলার একঘন্টার মধ্যে পুলিশের হাতে সেই শান্তসহ গ্রেপ্তার ২ প্রতারণা মামলায় কারাগারে যাওয়া প্রধান শিক্ষক বহিষ্কার বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বাকেরগঞ্জে যৌতুক মামলায় স্বামীর সাজা হুমকির প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন মোহনগঞ্জ সরকারি কলেজে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন

হয়রানি করতে নয় জনগণকে সুস্থ্য রাখতে প্রশাসন কঠোর – ময়মনসিংহে এসপি আহমার

ময়মনসিংহের পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেছেন, আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন কাউকে অহেতুক হয়রানি করতে মাঠে নামেনি। সব মানুষ সুস্থ্যতাভাবে বেচে থাকতে সহায়তা করতেই মাঠে রয়েছে। তিনি বলেন, সুস্থ্যতার সাথে বেঁচে থাকলে চলাচলের অনেক সুযোগ পাবেন। অযথা বিশেষ এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বিশেষ প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করুন। বিশ্ব মহামারি করোনা মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে সহযোগিতা করুন।
লকডাউনের ৪র্থ দিন রবিবার দুপুরে নগরীর টাউন হল মোড়, নতুন বাজার, জেলা স্কুল মোড়, গাঙ্গিনার পাড় মোড় ও পাটগুদাম ব্রীজ মোড়ে মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি ও লকডাউন নিশ্চিতে পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এ সব কথা বলেন।
লকডাউন পর্যবেক্ষণ কালে নগরীর গাঙ্গিনারপাড় মোড়, পাটগুদাম ব্রীজ মোড়সহ বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল, প্রাইভেটকার চালক ও যাত্রী পুলিশী জেরার মুখে পড়েন। এ সময় বাইরে বের হওয়ার উপযুক্ত এবং যথাযথ কারণ দেখাতে না পারায় শেষ বারের মত তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। এছাড়া নিত্যপন্যের বাইরে কোন দোকান পাঠ না খুলতে একাধিক পান দোকানকে সতর্ক করা হয়েছে।
পুলিশ সুপার আহমার উজ্জামান সাংবাদিকদের মাধ্যমে নগরবাসির উদ্দেশ্যে বলেন, লকডাউন কঠোরতার সাথে বাস্তবায়নে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন চেষ্ঠা করছে। অলিগলিতে সন্ধ্যার পর অহেতুক আড্ডা দেয়া লোকজনকে ঘরে রাখতে টহল জোরদার করা হয়েছে। নিয়মিত টহলের বাইরে সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত অতিরিক্ত টহলের ব্যবস্থা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম সাথে ছিলেন। পরে পুলিশ সুপার নগরীর র‌্যালীর মোড়, জুবিলীঘাট, জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকা পর্যবেণ করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD