1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

৮ দিন বয়সী কন্যাকে পুকুরে ফেলে হত্যা মা গ্রেফতার

সাতক্ষীরার তালায় পুকুরের পানিতে ফেলে ৮দিন বয়সী কন্যাকে হত্যা করার অভিযোগে মা শ্যামলী ঘোষ গ্রেফতার হয়েছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার রায়পুর গ্রামের নিজ বাড়ি থেকে তালা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আটক শ্যামলী ঐ গ্রামের মানিক ঘোষের স্ত্রী। পরপর ৩টি কন্যা সন্তান জন্ম গ্রহনের পর চতুর্থ সন্তানও কন্যা হওয়ায় স্বামী মানিক ঘোষের নির্যাতন সইতে না পেরে নির্মম এই ঘটনা ঘটানো হয়েছে বলে ঘাতক মা দাবী করেছেন। পৈশাচিক উক্ত ঘটনার পর থেকে গোটা এলাকার মানুষ ক্ষুব্ধ ও হতাশ হয়ে পড়ে।
তালার রায়পুর গ্রামের রনজিৎ ঘোষ জানান, তার চাচাতো ভাই মানিক ঘোষের প্রথম পুত্র সন্তান অঙ্কুশ পানিতে ডুবে মারা যায়। এরপর মানিক ঘোষ-শ্যামলী ঘোষ দম্পতির ঘরে পরপর ৩টি কন্যা সন্তান হয়। ১টি পুত্র সন্তানের আশায় তারা আবারও সন্তান নেন। কিন্তু গত ৮দিন আগে নিজ বাড়িতে বৌদি শ্যামলী ঘোষের আবারও কন্যা সন্তান ভূমিষ্ট হয়।
তিনি জানান, গত মঙ্গলবার সকাল থেকে বৌদির ঘরে ৮দিন বয়সী চতুর্থ কন্যাকে দেখতে না পেয়ে বিকালে তার কাছে সন্তানের কথা জিজ্ঞাসা করলে সে উদ্ভট কথা বলতে থাকে এবং তার ভিতরে মানুষিক ভারসাম্যহীন আচরণ লক্ষ্য করে। একপর্যায়ে ঐ কন্যাকে বাড়ির পাশে পুকুরে ফেলে দিয়েছে বলে উল্লেখ করে কিন্তু পুকুরে লাশ বা ঐ মেয়েকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজখবর নিতে থাকে। রাত ১০টার দিকে বৌদি শ্যামলীকে আবারও জিজ্ঞাসা করলে সে একই কথা বলে। পরে গ্রামের লোকজন নিয়ে পুকুরে আবারও তল্লাশি করে পানিতে শিশুটির লাশ ভাসমান দেখে পুলিশে খবর দেয়া হয়।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, খবর পেয়ে রাত ৩টার দিকে পুকুর থেকে শিশু কন্যার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ঘটনার সাথে জড়িত থাকায় শিশুর মাতা শ্যামলী ঘোষ (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২ জুন) সকালে শিশুর মৃতদেহ সাতক্ষীরা মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়। এ ঘটনায় মানিক ঘোষের চাচাতো ভাই রনজিৎ ঘোষ বাদী হয়ে (বুধবার) তালা থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ বিষয়ে সংশ্লিষ্ট খলিলনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু বলেন, মানিক ঘোষ ও শ্যামলী ঘোষ দম্পতির প্রথম পুত্র সন্তান অঙ্কুশ ঘোষ শিশু বয়সে পুকুরের পানিতে ডুবে মারা যায়। এরপর থেকে মা’ শ্যামলী ঘোষ কিছুটা মানুষিক ভারসাম্য হারিয়ে ফেলেছে বলে এলাকাবাসীরা মনে করেন। মা শ্যামলী ঘোষ বলেন, ৩টি কন্যা সন্তান জন্মের পর ৪র্থ সন্তান আবারও কন্যা হওয়ায় মাদকসেবী স্বামী মানিক ঘোষ আমার উপর মানুষিক নির্যাতন চালাচ্ছিল। কন্যা সন্তান জন্মদানের দায়ে গত ১ সপ্তাহ ধরে সে বাড়িতে আসা-যাওয়া এবং খাওয়া বন্ধ করে দিয়ে আমাকে নানান গালিগালাজ ও হুমকি দিতো। একারনে বাধ্য হয়ে মেয়েকে পুকুরের পানিতে ফেলে দিই।
এমন নির্মম হত্যাকান্ডে গোটা এলাকার মানুষের মধ্য তীব্র ক্ষোপ এবং হতাশা সৃষ্টি হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD